নিজস্ব প্রতিনিধি: ২২ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টা থেকে যশোর জেলা শিল্পকলা একাডেমীতে বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ড. অজিত দাস।
সভায় স্বাগত বক্তব্য প্রদান করে কেন্দ্রীয় মহাসচিব কবি আশামণি, এজেন্ডাভিত্তিক আলোচনা করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ষষ্ঠী চন্দ্র শীল। নড়াইল জেলা কমিটির সেক্রেটারি মোঃ বক্তিয়ার হোসেনের সঞ্চালনায় যশোর, নড়াইল, রাজশাহী  ও চাপাই নবাবগঞ্জ জেলার জেলা ও উপজেলা কমিটির সদস্যগণ আলোচনায় অংশগ্রহণ করেন। সকলের মতামত, পরামর্শ ও ভবিষ্যৎ সাংগঠনিক পরিকল্পনা তুলে ধরেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন দৈনিক কলম কথা’র প্রকাশক ও সম্পাদক সুমন চক্রবর্তী।
বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত কবি লেখকগণ তাদের সাংগঠনিক প্রতিবেদন কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে উপস্থাপন করেন। সবশেষে সংগঠনের মুখপত্র ” বজ্রকন্ঠ ” আগস্ট/২০২৩ পত্রিকার মোড়ক উন্মোচনের মধ্য দিয়ে সভাপতি মহোদয় সংগঠনের সমৃদ্ধি, জেলা থেকে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সংগঠন বিকেন্দ্রীকরণ ও সদস্য সংগ্রহ  এবং সৃষ্টিশীল কবি- সাহিত্যকগণকে সংগঠনের আদর্শ অনুযায়ী   সংগঠনের সাথে সম্পৃক্ত করার উপর গুরুত্বারোপ করেন। ছাত্র ও তরুণ সমাজকে বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রাণিত করে বুদ্ধিবৃত্তিক সাহিত্যচর্চায় উদ্বুদ্ধ  করতে সংগঠনের সকলকে সহযোগিতা করার পরামর্শ দেন। পরিশেষে সবার মঙ্গল কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।